1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বটিয়াঘাটা সরস্বতী মাধ্যমিক বিদ্যাপীঠে সিরাতুন্নবী ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ

যশোর অভয়নগরে আট বছরের শিশু ধর্ষণের শিকার

  • আপডেট সময়ঃ শনিবার, ১০ সেপ্টেম্বর, ২০২২
  • ৭৭ জন দেখেছেন

স্টাফ রিপোর্টার যশোর:-

যশোরের অভয়নগর উপজেলায় আট বছর বয়সি একটি শিশু ধর্ষণের শিকার হয়েছে।

গতকাল বৃহস্পতিবার উপজেলার নওয়াপাড়া পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের রানাভাটা এলাকার শিশুটি ধর্ষণের শিকার হয়।

শিশুটির বাবা জানান, তিনি একজন রাজমিস্ত্রী। তাঁর স্ত্রী একজন পাটকল শ্রমিক। তিনি শাশুড়ি, স্ত্রী এবং আট বছর ও চার মাস বয়সী-দুই মেয়েকে নিয়ে উপজেলার নওয়াপাড়া পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডে গত পাঁচ মাস ধরে বসবাস করছেন। গতকাল বৃহস্পতিবার সকালে তিনি রাজমিস্ত্রীর কাজে যান।তাঁর স্ত্রী এ সময় পাটকলে কাজে যান। বাড়িতে তাঁর শাশুড়ির কাছে মেয়ে দুটি ছিল। বড় মেয়েটি পাশের বেলাল হোসেনের বাড়ির উঠোনে তাঁর মেয়ের সঙ্গে খেলা করছিল। সকাল ১০টা থেকে ১১টার মধ্যে বেলাল হোসেনের ছেলে মোঃ রানা(২০) তাঁর বোনকে পাশের দোকান থেকে কিছু একটা কিনতে পাঠান। বাড়িতে এ সময় কেউ ছিল না। এরপর তিনি মেয়েকে তাঁর ঘরের মধ্যে নিয়ে জোর করে ধর্ষণ করেন। মেয়েটির চিৎকার করতে থাকলে রানা তার গলা টিপে ধরেন এবং তার মাথা দেয়ালের সাথে আঘাত করেন। এসময় স্থানীরা শিশুটিকে  সেখান থেকে উদ্ধার করে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। কর্তব্যরত  চিকিৎসক তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। পরে মেয়েটিকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে  ভর্তি করা হয়েছে।

 

অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) এ কে এম শামীম হাসান বলেন,‘শিশুটিকে ধর্ষণের চেষ্টা করা হয়েছে বলে শুনেছি। খবর পেয়ে আসামীকে গ্রেপ্তারের জন্য চেষ্টা চলছে। এ ব্যাপারে এখনও পর্যন্ত কেউ অভিযোগ দেননি।

শেয়ার করুন

আরো দেখুন......